জীবননগরে এসএসসি-২০০৭ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

চুয়াডাঙ্গার জীবননগরে এসএসসি ব্যাচ -২০০৭ এর একটি মহতি উদ্যোগে এলাকার গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

করোনা ভাইরাসের মোকাবেলা করতে যে সমস্থ গরীব অসহায় দিনমজুর মানুষ ঘরের বাইরে বের হতে পারছেন না। এবং পরিবারের জন্য তারা খাদ্য যোগান দিতে ব্যার্থ হচ্ছে সে সমস্থ পরিবারে গিয়ে খাদ্যসামগ্রী তুলে দিয়েছে এসএসসি ব্যাচ ২০০৭ কয়েকজন তরুন যুবক। আর এ উদ্যোগের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন নাহিদ হাসান, মামুন আহম্মেদ, ও মেহেদী হাসান। তারা জানায় দেশে এখন মরণঘাতী করোনা ভাইরাস মানুষের চলমান জীবনকে বাধাগ্রস্থ করছে। সেই সাথে সারা দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের নির্দেশে গরীব ও অসহায় মানুষগুলো ঘরথেকে বের হতে পারছে না। এজন্য আমরা আমাদের কয়েকজন বন্ধুদের কাছ থেকে চাঁদা তুলে ১০০ টি পরিবারের খাদ্যের ব্যবস্থা করে পৌছে দিয়েছি তাদের ঘরে ঘরে। তারা যেন অন্তত পক্ষে তাদের সাময়িক ক্ষতি সামান্য কিছু দিয়ে হলেও পুষিয়ে নিতে পারে। এজন্য আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা।
আরও পড়ুন: ভুলের ব্যাখ্যায় ডাবল ভুল

তারা জানায় ভবিষ্যতে তারা যেন এলাকার মানুষের জন্য আরও সেবামূলক কাজ করতে পারে। তারা আরও জনায় এরকম ভাবে যদি সমাজের বিত্তশালী মানুষগুলো গরীব ও অসহায় মানুষের পাশে দাড়াতো তাহলে যেকোন দূর্যোগে আমরা ভেঙ্গে পড়বো না। সেজন্য সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা একান্ত কাম্য। তাই আমরা যে যেখানে আছি এবং যেভাবে পারি এধরণের উদ্যোগ গ্রহণ এবং উদ্যোগ সফলে চেষ্টা করে যাব। ইনশাআল্লাহ। তাদের এ উদ্যোগ সফল করতে এবং জনসেবামুলক কাজের নিবেদিত প্রান হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সদস্য ও বাংলা টিভি, জাতীয় দৈনিক দি বাংলাদেশ টুডে এবং অর্থনীতির কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি মামুন মোল্লা।

এবং দাতা সদস্য হিসেবে অংশগ্রহন করেন সাদ্দাম, সজল, হিমেল,রেজোয়ান হক রাজু, শাহিব, রনি, আতিক, সুজন, মোহন, কাজল, জব্বার, মনির, শুভ্র, তরুণ, নাহিদ-২, মুন্না, সুমন, শাহিন, মারুফ, রাজু, হাফিজ, সাগর, জনি, সাদরুল, মিকাইল, রইসুল হক রাসেল, তুহিন, মুক্তাদির, তুহিন মুনেম, বিজয়, আসলাম কুদ্দুস সাগর-২, হাসান, মোল্লা মামুন, সজীব, শৌভিক, রামিম, আনোয়ার রানা, লিটন, তনিমা, কাকলী, জেমি ও জাহিমা
প্রমুখ।

দেশদর্পণ/টিআর/এসজে