দুর্দিনে ভক্তদের পাশে টেইলর সুইফট

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আমেরিকান গায়িকা টেইলর সুইফটের অনেক ভক্তের রোজগার বন্ধ হয়ে গেছে। এমন দুর্দিনে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এই তারকা। মহামারিতে ক্ষতিগ্রস্ত প্রত্যেক ভক্তকে ৩ হাজার ডলার (আড়াই লাখ টাকারও বেশি) করে দেয়ার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। ইতোমধ্যে কয়েকজন তার অনুদান পেয়েছে।

 

আরও পড়ুন
করোনায় আরও এক মৃত্যু, নতুন আক্রান্ত চার
কুষ্টিয়ায় করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু, বাড়ি লকডাউন
দ্রুত ব্যবস্থা না নিলে মহাবিপদ আসন্ন

টেইলর সুইফটের ভক্তদের একজন হলেন হলি টার্নার। পেশায় তিনি ফ্রিল্যান্স মিউজিক ফটোগ্রাফার ও গ্রাফিক ডিজাইনার। সামাজিক যোগাযোগ মাধ্যম টাম্বলারে তিনি উল্লেখ করেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে তার জীবিকা হুমকির মুখে পড়েছে এবং নিউইয়র্ক সিটি ছেড়ে চলে যাওয়ার কথা ভাবছেন। টাম্বলারে তথ্যটি দেখে হলি টার্নারের কাছে ৩ হাজার ডলার পাঠিয়ে সুইফট লিখেছেন, ‘হলি, আপনি সব সময় আমার পাশে ছিলেন। এখন আমি আপনার পাশে থাকতে চাই। আশা করি, টাকাগুলো কাজে লাগবে। ভালোবাসা রইলো, টেলর।’

টাকা পেয়ে অবাক হলি টার্নার। তার ভাষায়, ‘শহরে থাকতে আমার যা সামর্থ্য প্রয়োজন তা আক্ষরিকভাবে একাই ব্যবস্থা করে দিলেন সুইফট। নিজের চোখকে এখন আমার বিশ্বাস হচ্ছে না!’ বকেয়ার ভারে জর্জরিত আরেক ভক্তকে তিন হাজার ডলার পাঠিয়েছেন সুইফট।

কৃতজ্ঞচিত্তে তিনি বলেন, ‘এমন সুন্দর, জাদুকরী ও অবিশ্বাস্য মানুষ আর দেখিনি। কী বলবো ভেবে পাচ্ছি না!’ টুইটারে আরেক ভক্ত অ্যালেক্স গোল্ডশ্মিটের মন্তব্য, ‘যুক্তরাষ্ট্র সরকার প্রত্যেক নাগরিককে ১২০০ ডলার দিতে পারে। সুইফট ৩ হাজার ডলার করে দিচ্ছেন। সুতরাং দেশটিতে প্রেসিডেন্ট হওয়ার মতো একজনই উপযুক্ত!’ দুঃসময়ে অন্যদের সহায়তা করতে সামর্থ্যবান ভক্তদের উৎসাহিত করছেন তিনি। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও ফিডিং আমেরিকায় অনুদান দিয়েছেন ৩০ বছর বয়সী এই পাশ্চাত্য সঙ্গীতের রানী টেইলর সুইফট।

 

আরও পড়ুন
কোয়ারেন্টাইন জীবনে বাড়ছে দাম্পত্য কলহ
আতঙ্ক নয়, চাই সতর্কতা
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৩৪ হাজার ছুঁই ছুঁই, আক্রান্ত ৭ লাখের বেশি

মার্চ ৩০, ২০২০ at ১৩:০৭:৪৭ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএস/তআ