এসপি’র দেয়া খাবার অসহায়দের মাঝে পৌছে দিলেন আইসি আশরাফুজ্জামান

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে জনসাধারণের বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের হওয়ার প্রতি প্রশাসন নিষেধাজ্ঞা জারি করেছে। যার ফলে মানুষজন ঘর থেকে বাইরে সেইভাবে বের হতে পারছেনা।আর বের না হওয়ার কারণে খেটে খাওয়া অসহায় মানুষগুলোর পেটে ঠিক মত খাবার পড়ছে না। সেই সমস্ত অসহায় মানুষগুলোর কথা ভেবে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম নিজ উদ্যোগে অসহায় মানুষগুলোর বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন।

রবিবার (২৯ মার্চ) বিকাল থেকে জেলার ৫টি থানার অসহায় মানুষের বাড়িতে তিনি খাবার পৌঁছে দিয়েছেন।
তার অংশই হিসাবে পুলিশ সুপার জাহিদুল ইসলামের দেওয়া খাদ্যসামগ্রী বেগমপুর পুলিশ ফাঁড়ির আওতাধীন এলাকাগুলোতে অসহায়, দরিদ্র ও দুস্থ মানুষের বাড়িতে নিজ হাতে পৌঁছিয়ে দিলেন বেগমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মোঃ আশরাফুজ্জামান এবং ক্যাম্পের অন্যান্য পুলিশ সদস্যরা।
আরও পড়ুন: করোনায় আরও এক মৃত্যু, নতুন আক্রান্ত চার

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার (ভারপ্রাপ্ত) ও জনতার টিভির সম্পাদক জনাব এম এস চৌধুরী।

এব্যাপারে বেগমপুর পুলিশ ফাঁড়ির আইসি মোঃ আশরাফুজ্জামান আজকের বসুন্ধরা পত্রিকার রিপোর্টারকে জানান, করোনা ভাইরাসের বিস্তার রোধে জনসাধারণকে অহেতুক ঘরের বাইরে না আসার জন্য আমরা অনুরোধ করেছি।বাইরে না আসতে পারার কারণে তাদের ঘরে খাদ্য সংকট দেখা দিচ্ছে।অসহায়, দুস্থ মানুষের ঘরে কাবার না থাকায় চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম তাদের ঘরে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন। স্যারের দেওয়া খাবার আমরা অসহায় মানুষের ঘরে পৌঁছিয়ে দিচ্ছি।

দেশদর্পণ/টিআর/এসজে