চৌগাছা উপজেলা আ. লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন, ১৭ই মার্চ জন্মশত বার্ষিকী, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে বাসস্ট্যান্ডে অবস্থিত দলের সাধারণ সম্পাদকের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন।

এ সময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ঘিরে যে সকল কর্মসূচি রয়েছে তা আন্তরিকতার সাথে পালন করতে হবে। সৌহার্দপূর্ণ পরিবেশ ও পারস্পরিক দলীয় সম্মান বজায় রেখে একসাথে আমরা সকল অনুষ্ঠান বাস্তবায়ন করব। এ জন্য তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ, রাজনীতি, দেশপ্রেম ধারন করে সমাজ ও দেশের কল্যানে নিয়োজিত হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নকে তরান্বিত করতে আমাদের একযোগে কাজ করা একান্ত দরকার।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস. এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনা করেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শাহাজান কবীর, বর্তমান সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, জেলা পরিষদ সদস্য হবিবর রহমান হবি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম মিয়া, সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ, যুগ্ম সম্পাাদক এস এম সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক অবাইদুল ইসলাম সবুজ, আওয়ামীলীগ নেতা ফারুক আহমেদ কবির প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাাদক হুমায়ুন কবির সোহেল, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দীন, ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, শেখ আনোয়ার হোসেন, ইব্রাহিম খলিল বাদল, উপজেলা আওয়ামীগ নেতা শহিদুল ইসলাম, শাহাবুদ্দিন চুনু বড়মিয়া, সিদ্দিকুর রহমান, কামরুজ্জামান লাল্টু, রেজওয়ান হাবিব আলিফ, শাহীনুর রহমান, আলাউদ্দীন আলা, মামুন কবির, কামরুজ্জামান, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, যুবলীগ নেতা আশিকুর রহমান, পৌর কাউন্সিলর জি এম মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন, সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজু, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রিংকু, মিকাইল হোসেন, আকরামুল ইসলাম প্রমূখ।