সোনারগাঁয়ে জাপার দুই কেন্দ্রীয় নেতা ইকবাল ও মাসুমকে সংবর্ধনা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শিক্ষানুরাগী আবু নাঈম ইকবালকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও মাসুদুর রহমান মাসুমকে প্রচার সম্পাদক নির্বাচিত করায় তাদের সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার উদ্ববগঞ্জ এলাকায় অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেয়া হয়।

এসময় পৌরসভার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার হাতে ফুলের তোরা দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।
সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির আহŸায়ক এম এ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।
আরও পড়ুন: মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম, কাউন্সিলর মনিরুজ্জামান মধু, শাহজালাল, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহŸায়ক ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুঁইয়া, সদস্য সচিব শহিদ সরকার, জাতীয় পার্টির নেতা মোহাম্মদ আলী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় পার্টিতে যোগদান করেছেন, সোনারগাঁ পৌর বিএনপি নেতা রেজাউল করিম, লিয়াকত আলী, শহিদুল্লাহ, গরিবে নেওয়াজ, আনোয়ার হোসেন, মোশারফ হোসেন মোল্লা, নজরুল ইসলাম ও মাজারুল ইসলামসহ শতাধিক নেতাকর্মী।

দেশদর্পণ/এসএটি/এসজে