ঝিনাইদহে হিন্দু ছেলে সুব্রতোর ইসলাম ধর্ম গ্রহণ

ঝিনাইদহে হিন্দু ছেলে সুব্রত বিশ্বাস ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি শহরের উপশহর পাড়ার সুকুমার রায়ের ছেলে ছিলেন। বর্তমানে তার নাম রাখা হয়েছে মোহাম্মদ আলী। ঝিনাইদহ সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামে তাফসীরুল কুরআন মাহফিলে আমির হামজার হাত ধরে কালেমা শাহাদৎ পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। ইসলাম ধর্মের আদর্শকে ভালোবেসে এবং এর জীবন চলায় এ ধর্মের নীতির ওপর আকর্ষিত হয়েই তিনি ধর্মান্তরিত হয়েছেন বলে জানান, সুব্রত বিশ্বাস। সুব্রত একটি নন জুডিসিয়াল ষ্টাম্পে কোর্টের এভিডেভিড কপি দেখান।।

উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করে তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। বিশ্বাসের ভিত্তিতেই সজ্ঞানে ও স্বেচ্ছায় এ ধর্মে দিক্ষিত হয়েছি।
আরও পড়ুন: রাণীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

ধর্মান্তরিত হওয়ার বিষয়ে সুব্রত বিশ্বাস বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মের আদর্শকে ভালোবেসে আমি ধর্মান্তরিত হয়েছি। এখন আমার পরিচয় আমি একজন মুসলমান। পরিবারের স্ত্রী ও দুই সন্তানের মধ্যে একমাত্র আমিই ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কিন্তু নিজেকে একা মনে করছি না। পুরো মুসলিম উম্মাহই আমার ভাই।

এ সময় মাহফিলে উপস্থিত ছিলেন ৭ নং মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম মিঞা, মহারাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দীন খা, জেলা মটর শ্রমীক ইউনিয়নের সভাপতি মোঃ দাউদ হোসেন, সাংবাদিক লিটন, মাওলানা খালেদ সাইফুল্লাহ, ডঃ হাবিবুর রহমান, শ্রমীক নেতা মুক্তার, ফারুক সহ আরো অনেকে।

দেশদর্পণ/কেএল/এসজে