বিয়ের মঞ্চ থেকে সরাসরি ক্রিকেট মাঠে গেলেন বর!

দ্বিতীয় ওয়ানডেতে জিম্বাবুয়েকে ৪ রানে হারিয়েছে বাংলাদেশ। শ্বাসরুদ্ধকর এ জয়ে এক ম্যাচ হাতে রেখেই তিন ম্যাচের সিরিজ জিতলেন টাইগাররা। গোটা ম্যাচটি ছিল রোমাঞ্চে ভরা।

মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ৩২২ রানের পাহাড় গড়ে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে এটিই তাদের সর্বোচ্চ দলীয় স্কোর।

নিজের বিয়ের অনুষ্ঠান থেকে সরাসরি খেলা দেখতে স্টেডিয়ামে ছুটে আসেন সিলেটের এক তরুণ। এ ঘটনা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন বিয়ের পোশাক পরে সিলেট স্টেডিয়ামে এসে হাজির হয় একদল দর্শক। তা দেখে হইচই পড়ে যায় গ্যালারিতে।

চাউর হয়েছে, বিয়ের আনুষ্ঠানিকতা সেরে কনেকে বাসায় রেখে ম্যাচ দেখতে স্টেডিয়ামে চলে আসেন সেই বর। ক্রিকেটের পাঁড় ভক্ত এ বরের নাম আলী হায়দার লাভলু। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী।
আরও পড়ুন: ১০টি প্রশিক্ষন প্রাপ্ত কুকুর পেল বাংলাদেশ সেনাবাহিনী

লাভলু প্রেম করে বিয়ে করেছেন সিলেটের বিশ্বনাথ উপজোলায়। অবশ্য তিনি একা নন। তার সঙ্গে আসেন পুরো বরযাত্রী। এমনকি স্ত্রীর ছোট ভাইও আসেন।

ক্রিকেট রসিক লাভলু বলেন, আমি ক্রিকেটের অন্ধ ভক্ত। এদিনই বিয়ে করেছি। তা করেই সরাসরি স্টেডিয়ামে চলে এসেছি। স্ত্রীকে বাসায় রেখে এসেছি। মাশরাফি, তামিম, মাহমুদউল্লাহর বড় ফ্যান আমি। সব মিলিয়ে বাংলাদেশ দলের কট্টর সমর্থক।

১১ বছর ধরে মার্কিন মুলুকে থাকেন লাভলু। ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি ম্যাচ উপভোগ করেন মাঠে বসে। বিয়ের দিনও খেলা দেখার লোভ সামলাতে পারেননি তিনি।

তার ঘনিষ্ঠ আত্মীয় শামসুজ্জামান শিপন বলেন, বিয়ের জন্য দেশে এসেছেন লাভলু। তবে সবচেয়ে মজার বিষয় হলো– বিয়ের মঞ্চে থাকতেই একটু পর পর আমাকে ডাক দিচ্ছিলেন এবং খেলার আপডেট জিজ্ঞেস করছিলেন। কমিউনিটি সেন্টারে বিয়ের প্রাথমিক কাজ সম্পন্ন হওয়া মাত্রই নবপরিণীতা বাসায় রাখলেন। এর পর চটজলদি বিয়ের গাড়িতে করে স্টেডিয়ামে চলে এলেন খেলা দেখতে।

দেশদর্পণ/এসজে