নিজেকে রক্ষা করতে ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেন গৃহবধূ

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার এক নারী সাগর মণ্ডল নামের মধ্যবয়সী এক লোকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেছেন। একটি বিয়ের আয়োজন চলছিল। সেখানে সাউন্ড বক্সে জোরে গান বাজছিল। দিবাগত রাত একটার দিকে ওই নারী নিজের ঘরে যাচ্ছিলেন। এ সময় সাগরও তাঁর ঘরে ঢুকে যান। নারীটি চিৎকার দিলেও গানের শব্দের তা চাপা পড়ে। এ সময় নিজেকে রক্ষা করতে সাগরের জিবে কামড় দেন ওই নারী। জিব থেকে ইঞ্চিখানেক বিচ্ছিন্ন হয়ে যায়। সাগর এখন কোনো এক হাসপাতালে চিকিৎসাধীন।

গত সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার একটি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

ওই নারী বলেন, তার স্বামী বিদেশে থাকার সুযোগে সাগর এক বছর ধরে নানাভাবে তাঁকে উত্ত্যক্ত করে আসছিলেন। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরও জানানো হয়। সোমবার রাতে তাঁকে জোর করে ধর্ষণের চেষ্টা করেন সাগর। নিজেকে রক্ষা করতে বিভিন্নভাবে চেষ্টা করেন তিনি। একপর্যায়ে সাগরের জিব কামড় দিয়ে কেটে ফেলেন।
আরও পড়ুন: বেনাপোলে ৪ ভূয়া কাস্টমস কর্মকর্তা গ্রেফতার

উপজেলার ওই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছি। ওই নারীর সঙ্গে কথা বলেছি। বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে। সাগরকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, তারা মিটফোর্ড হাসপাতালে খোঁজ নিয়ে জানতে পেরেছেন সেখানে সাগর নেই। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা হচ্ছে।

দেশদর্পণ/এসজে