তাহিরপুরে দুই-পক্ষের সংর্ঘষে কিশোর নিহত

সুনামগঞ্জের তাহিরপুর উপজলোয় পুর্ব বিরুধের জের ধরে সংর্ঘষে শহিদ নুর মিয়া (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে।

এঘটনায় আহত হয়েেছ ১০জন। নিহত শহিদনুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে। ঘটনাটি গঠেছে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজলোর বাদাঘাট ইউনিয়নরে ঘাগটিয়া গ্রামে।
আরও পড়ুন: ডাকাত দলের অস্ত্রাঘাতে গুরুতর আহত ২

স্থানীয় সুত্রে জানাযায়,ঘাগটিয়া গ্রামের মৃত নবিকুলের ছেলে গোলাম কাদির মিয়ার সৎ বোন তাছলিমা পৈতিক সম্পত্তির ভাগ ভাটোয়ারা নিয়ে বিরোধ ছিল। আর মৃত নবিকুলের ছোট ভাই নাসির উদ্দিন বাতিজি তাছলিমার পক্ষ নেওয়ায় কারনে ভাতিজা গোলাম কাদির মিয়ার সাথে নাসির উদ্দিনের বিরোধ সৃষ্টি হয়। এরজের ধরেই সকালে কথাকাটা কাটির এক প্রর্যায়ে দা, কিরজি নিয়ে দু-পক্ষের লোকজন সংর্ঘষে জড়িয়ে পড়ে এক প্রর্যাযে গোলাম কাদির মিয়ার তার লোকজনের অস্ত্রের আগাতে গুরুত্বর আহত হয় নাসির উদ্দিন তার ছেলে শহিদ নুর মিয়াসহ ১০জন। পরে স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে তাহিরপুর উপজেলো স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে র্কতব্যরত চিকিৎসকগন শহিদনুরকে মৃত ঘোষণা করনে। এঘটনায় গুরুত্ব আহত নাসির উদ্দিনকে দুপুরে সুনামগঞ্জ সদর হাসপাতালে রের্ফাড করা হয়েছে। অন্যানদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা ওসি আতিকুর রহমান। তিনি আরো জানান, নিহত লাশের সুরতহাল রির্পোট তৈরী করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

দেশদর্পণ/জেএভি/এসজে