রাজশাহীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সোমবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে এই শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।

সকালে দলীয় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো পুননির্বাচিত সভাপতি সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এসময় মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
আরও পড়ুন: জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে খুশির বাঁচার আকুতি

এরপর কাদিরগঞ্জে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক করেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় বঙ্গবন্ধু, শহীদ কামারুজ্জামানসহ জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আতœার মাগফিরাত কামনায় দোয়া ও মোনজাত অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজ আলম লোটন, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ প্রমুখ।

দেশদর্পণ/এমআরআর/এসজে