বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে যশোরে বিএনপির মানববন্ধন

বিদ্যুত, পানিসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে যশোরে মানববন্ধন করেছে বিএনপি।

জেলা বিএনপির উদ্যোগে আজ সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
আরও পড়ুন: ‘ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’

এসময় নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকারের জনগণের জন্য কোন দায়বদ্ধতা নেই। যে কারণে প্রতিবছরই বিদ্যুত, পানিসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি ঘটে চলেছে। আর সরকারের মন্ত্রীরা দাবি করছেন মূল্যবৃদ্ধিতে জনগণের জীবনযাপনে কোন প্রভাব পড়বে না। একটি ফ্যাসিস্ট সরকারের পক্ষেই এ ধরণের কার্যক্রম ও বক্তব্য দেয়া সম্ভব। গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারারুদ্ধ করে রাখায় আজ দেশের এ অবস্থা। দেশবাসীকে রক্ষায় খালেদা জিয়ার মুক্তির কোন বিকল্প নেই। এ কারণে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান নেতৃবৃন্দ।

মানববন্ধনে জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিকা নার্গিস বেগম, সদস্য সচিব এড. সৈয়দ সাবেরুল হক সাবু, বিএনপি নেতা মিজানুর রহমান খান, আব্দুস সালাম আজাদ, দেলোয়ার হোসেন খোকন প্রমুখ বক্তব্য রাখেন।

দেশদর্পণ/একে/এসজে