ডাব্বুর ক্যামেরায় চোখ ধাঁধানো তারকারা

বলিউডের তারকাখ্যাত ফ্যাশন ফটোগ্রাফার ডাব্বু রতনানীর ক্যামেরায় ধরা পড়া চাট্টিখানি কথা নয়। যেকোনো তারকার জন্য সেটা যে পরম সৌভাগ্যের তা বলাই যায়। এবার সেই সৌভাগ্যের তিলক পড়লো ভূমি পেডনেকরের কপালে।

ডাব্বু রতনারীর ২০২০ সালের ক্যালেন্ডারে অন্যরূপে ধরা পড়েছেন ভূমি। আর তার সঙ্গে রয়েছেন এক সময়ের হাটথ্রব রেখা, জ্যাকি শ্রফ। আর এ সময়ের বিদ্যা বালান, সানি লিওন, শার্লিন চোপড়া, অনু মালিক, উর্বশী রাউতেলা কবির বেদীর মতো তারকারা।

ক্যালেন্ডার লঞ্চ অনুষ্ঠানের ভিডিও ক্রমশই ভাইরাল হয়ে পড়ছে। আর সেই ভিডিওতে একদিকে শার্লিন চোপড়ার চোখ ধাঁধানো স্টাইলে ফটোশুট। অন্যদিকে একেবারেই তাক লাগানো রূপে ধরা দিয়েছেন ভূমি পেডনেকর। ক্যালেন্ডারের ছবি দেখে ভক্তরা যেমন থ হয়ে গেছেন তেমনি সেলেবদের ছবিও ব্যক্তিগত পেইজে শিরোনামে এসেছে।

কায়ারা আডবানী: ছবি ইন্টারনেট

এই প্রথম ভূমি পেডনেকর ডাব্বু রতনানীর ক্যালেন্ডারের জন্য সুযোগ পেয়েছেন। একটি বাথটাবে ভূমির বস্ত্রহীন ফটোশুট তাক লাগিয়ে দিয়েছে সবাইকে। এ নিয়ে ভূমির মন্তব্য, ‘সো ব্ল্যাডি হট’। ভক্তরা ‘বিউটিফুল’, ওয়ান্ডারফুল ধরনের মন্তব্যে ভাসিয়ে দিয়েছেন। ভূমির মতো কৃতি সানন, ভিকি কৌশলও ফটো শেয়ার করেছেন।

ডাব্বু রতনানীর ক্যালেন্ডারের শিরোনামে ভূমি থাকলেও, তালিকাটা আরো লম্বা। যেখানে জ্যাকলিন ফার্নান্দেজ, কায়ারা আডবানী, অনন্যা পাণ্ডে, পরিণীতি চোপড়া, কৃতি সানন, অক্ষয় কুমার, হৃতিক রোশন, জন আব্রাহাম, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং বরুণ ধাওয়ান কে নেই!

সানি লিওন

ভূমি পেডনেকরের এমন কপাল খুলে যাওয়ার আগে তার প্রোফাইলটাও বেশ লম্বা। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘পতি পত্নী অউর বো’-তে। আর খুব শিগগিরই দেখা মিলবে করণ জোহরের ‘তখত’-এ। যেখানে করিনা কাপুরকেও দেখা যাবে। সঙ্গে থাকছে আলিয়া ভাট, রণভীর সিং, ভিকি কৌশল, জাহ্নবী কাপুর এবং অনিল কাপুরের মতন জনপ্রিয় অভিনেতারা।