চৌগাছায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

যশোরের চৌগাছায় মহান শহীদ দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতজন্মবার্ষিকী উপলক্ষে ‘আমরাই আগামী’ নামে একটি স্বেচ্ছাসেবি সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের সাঞ্চাডাঙ্গা-কাকুড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন স্বরুপদাহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন।
আরও পড়ুন: শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার

মেডিকেল অফিসার ডা. ফারুক হোসেন ও ডা. মহিবুল ইসলামের নেতৃত্বে এই ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা দেন উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. বিজয় অধিকারী, ডা. কামাল হোসেন, সিএইসিপি মুক্তার হোসেন, রফিকুল ইসলাম ও নান্নু মিয়া। এ সময় সংশ্লিষ্ট ইউনিয়ন বিএনপিরর সাবেক সাধারণ সম্পাদক মাস্টার শহিদুল ইসলাম, আমরা আগামী সংগঠনের সভাপতি শিহাব পারভেজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাধন, ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রধান উপদেষ্টা ফাহাদ আল তামিম, আজিমুর রহমান, সোহান, ইবনে সিনা জিসান, ফাহাদ আল জামিল, দীপ্ত বিশ্বাস, মাহফুজ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনটি বিভিন্ন সময়ে ফ্রি বøাড গ্রæপিং, বৃক্ষরোপণ কর্মসূচি, ফ্রি ডায়াবেটিস নির্ণয়সহ বিভিন্ন শিক্ষামূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।

দেশদর্পণ/এমআই/এসজে