এলজিইডির মাইক্রোবাস থেকে গাঁজাসহ আটক ৩

চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গায় এলজিইডির মাইক্রোবাস থেকে ৪কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় এক নারীসহ তিনজনকে আটক করা হয়। আজ বুধবার সকালে দিকে উপজেলার ওসমানপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, আজ বুধবার সকালে কুষ্টিয়া জেলার মিরপুর এলাকা থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্টিকার লাগানো ঢাকা সদর দফতরের এলজিইডি বিভাগের একটি মাইক্রোবাস আলমডাঙ্গা উপজেলার ওসমানপুর গ্রামে প্রবেশ করে। মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ ৫৭.-৪২৭৯) ওসমানপুর প্রাগপুরে আলমডাঙ্গা থানা পুলিশের গাড়ির সামনে পড়ে। পুলিশের গাড়ি দেখে ওই মাইক্রোবাস থেকে এক ব্যক্তি নেমে দৌঁড়ে পালিয়ে যায়। বিষয়টি সন্দেহ হলে গাড়িটি তল্লাশি করে পুলিশ। এসময় পলিথিনে মোড়ানো ২টি প্যাকেট থেকে ৪কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় এক নারীসহ ৩ ব্যক্তিকে।
আরও পড়ুন: তাহিরপুর কলেজে হামলা, অস্ত্রসহ আটক ১

আটককৃতরা হলেন – দিনাজপুর জেলার পার্বতীপুরের আব্দুল জলিলের ছেলে ইউসুফ আলী (৩২), ফরিদপুর জেলার সমসপুরের মৃত সোহরব লস্করের ছেলে রিপন আলী (৩০) ও কুষ্টিয়ায় জেলার মিরপুর উপজেলার মেমনগরের আব্দুল করিমের মেয়ে হামেদা খাতুন (৩৫)।

আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গাজী শামীমুল হক জানান, ইউসুফ আলী ও রিপন আলী এলজিইডির ড্রাইভার দাবি করেছেন। হামিদা খাতুন গার্মেন্টস কর্মি। আটকের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দেশদর্পণ/টিআর/এসজে