বিয়ের তিন দিন না যেতেই স্বামীর নির্যাতনে নববধূ হাসপাতালে

নওগাঁর রাণীনগরে বিয়ের মাত্র তিন দিনের মাথায় স্বামী এবং স্বামীর পরিবারের লোকজনের মারপিট ও নির্যাতনের শিকার আহত জনৈক নববধু কলেজ ছাত্রী (১৮) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার রাতে নববধুর স্বামীসহ কয়েক জনকে আসামী করে নববধুর বাবা বাদী হয়ে রাণীনগর থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। নববধু রাণীনগর উপজেলার প্রত্যন্ত অ লের জনৈক ব্যাক্তির কন্যা ।

রাণীনগর হাসপাতালে চিকিৎসাধীন কলেজ ছাত্রী জানায়, নওগাঁ সদরের শিমুলিয়া গ্রামের আবু বক্করের ছেলে উজ্জল হোসেন (২৮) এর সাথে তিন বছর ধরে প্রেমের সর্ম্পক চলছিল। গত শুক্রবার রাতে কলেজ ছাত্রীর বাড়ীতে কেউ না থাকার সুযোগে উজ্জল তার সাথে দেখা করতে আসে। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে ঘরের মধ্যে তাদেরকে আটক করে উজ্জলের পরিবারে খবর দেয় হয়।
আরও পড়ুন: রাজগঞ্জে দুরারোগ্য রোগে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

এর পর শনিবার দুপুরে উভয় পক্ষের আলোচনা অন্তে বিয়ে সম্প্ন্ন হয়। ওই দিন বিকেলে উজ্জল নববধুকে নিয়ে বাড়ীতে যায়। পরের দিন থেকেই যৌতুকের দাবিসহ নানা কারনে শুরু হয় নববধুর উপর নির্যাতন। এরই রেশ ধরে মঙ্গলবার দুপুরে বাড়ী থেকে সান্তাহার বেড়াতে যাবার কথা বলে স্বামী উজ্জল হোসেন, ভাশুর, দেবর, দেবরের বন্ধু ও জাসহ একটি অটোরিক্সা নিয়ে বেড় হয়। এর পর সান্তাহার এসে সেখান থেকে রাণীনগর বাজার অতিক্রম করার সময় চলন্ত অটোরিক্সার ভিতরে নববধুর মূখ পড়নের ওড়না দিয়ে বেধে মারপিট করতে থাকে। এসময় রাণীনগর উপজেলার এনায়েতপুর পার হবার সময় মূখ খুলে চিৎকার করতে লাগলে স্থানীয় লোকজন অটোরিক্সা আটক করে। আহত অবস্থায় নববধুকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয়।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এঘটনায় নববধুর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতেই স্বামীসহ কয়েক জনকে আসামী করে রাণীনগর থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

দেশদর্পণ/এসআই/এসজে