বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, শ্রীঘরে ধর্ষক

রাজশাহীতে বিয়ের প্রলোভন দেখিয়ে (৩৫) যুবতীকে দিনের পর দিন ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় মঙ্গলবার যুবতী বাদি হয়ে নগরীর চন্দ্রিমা থানায় তিনজনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পরে বিকেল সাড়ে ৪টার দিকে রাজু আহমেদ (৩০) নামের ধর্ষকে গ্রেফতার করেছে এসআই ব্রজ গোপাল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত রাজু আহমেদ নগরীর চন্দ্রিমা থানাধিন শিরোইল কলোনী ৪নং গলির ইউসুফ আলীর ছেলে। এ মামলার অপর দুই পলাতক আসামী রাজুর আপন ভাই মোঃ আরমান আলী ও চাঁদ।

মামলার বরাত দিয়ে এসআই ব্রজ গোলাল জানান, যুবতী ও যুবকের বাড়ি একই এলাকায়। গত অনুমানিক ১ বছর পূর্বে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই মধ্যে রাজু যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে এবং যুবতী সাত মাসের অন্তঃসত্বা হয়ে পড়ে।
আরও পড়ুন: মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় রাবির দুই দোকানীকে জরিমানা

পরে যুববতী তাকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। কিন্ত রাজু বিভিন্ন ধরনের তালবাহানা করে।

প্রতারিত হচ্ছে দেখে যুবতী বিয়য়টি তার ভাই বোনকে জানায়। পরে যুবতীর বড় বোন আমেনা ও ভাই মুন্না রাজুকে বিবাহ্রে জন্য চাপ দেয়। বিবাহ্ করবে না বলে রাজু জানায় তাদের। পরে যুবতীর পরিবারের লোকজন রাজুর ভাই আরমান ও চাঁদকে বিষয়টি অবগত করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে যুবতীর বাড়িতে উপস্থিত হয়ে বাচ্চা নষ্ট করার জন্য চাপ দেয় এবং নানা ধরনের হুমকি ধামকি দেয়।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার ভুক্তভোগীরা থানায় উপস্থিত হয়ে তিন জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলার প্রধান আসামী ধর্ষক রাজুকে গ্রেফতার করা হয়।

এসআই আরো বলেন, যুবতীর শারীরিক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস (ওসিসি) ওয়ার্ডে ভর্তি করা হয়েছে অপর দুই পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

দেশদর্পণ/এমআরআর/এসজে