মাগুরায় উপ-আনুষ্ঠানিক শিক্ষক ও সুপার ভাইজারদের বুনিয়াদী প্রশিক্ষণ

“শেখ হাসিনার বার্তা, সবার জন্য স্বাক্ষরতা, মুজিব মানে স্বাধীনতা, মুজিব মানে বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে মাগুরার শ্রীপুরে শুরু হয়েছে ৫ দিন ব্যাপী উপ-আনুষ্ঠানিক শিক্ষক ও সুপার ভাইজারদের বুনিয়াদী প্রশিক্ষণ ২০২০।

আজ (২ ফ্রেরুয়ারী) রবিবার দুপুরে শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীরের সভাপতিত্বে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (আই সিটি) মো:ফরিদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে এ প্রশিক্ষণ শুরু করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ রিজাউল করিম, রোভা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ কামরুজ্জামান, ইসাডোর নির্বাহী পরিচালক আবু ঈমাম মোঃ বাকের।
আরও পড়ুন: আমানতে সুদ কমল সব ব্যাংকে

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপ-আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সুরুজ কুমার দাস, শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান সহ আরো অনেকে।

জেলা উপ আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর ব্যবস্হাপনায় ও ইসাডোর সহযোগিতায় এবং মাস্টার ট্রেইনার মোছা: জাহানার বেগমের উপস্থাপনায় শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকার ৪৫ জন শিক্ষক, ৪৫ জন শিক্ষিকা, ৬ জন সুপারভাইজার ও ৬ জন মাস্টার ট্রেইনার এ বুনিয়াদী প্রশিক্ষণে অংশ গ্রহন করছেন।

দেশদর্পণ/এমএম/এসজে