নাইক্ষ্যংছড়িতে বৈদেশিক কর্মসংস্থানের সেমিনার অনুষ্ঠিত

বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জনসচেতনতা মুলক প্রচার প্রেস ব্রিফিং সেমিনার বৃহস্পতিবার( ৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সেমিনারে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অফরিন কচি প্রেস ব্রিফিং করেন। প্রেস ব্রিফিং ও সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগ সভপতি অধ্যাপক মো: শফিউল্লাহ। সেমিনারের মুল বিষয়ে আলোচনা করেন টিটিসি বান্দরবানের সিনিয়র ইন্সট্রাকটর মো: আব্দুল হামিদ মন্ডল।

এতে বিশেষ অতিথি হিসাবে ছিলেন, বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানেওয়ান চাক উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মংহ্লা মার্মা, নাইক্ষ্যংছড়ি কলেজ অধক্ষ ও অ ম রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীগ সাধারণ সম্পাদক মো: ইমরান, নাইক্ষ্যংছড়ি থানা’র এসআই রাজিব হোসেন, সদর ইউপি চেয়াম্যান নুরুল আবছার ঈমন, সোনাইছড়ি চেয়াম্যান এ্যানিং মার্মা,ঘুমধুম ইউপি চেয়াম্যান জাহাঙ্গীর আজিজ,দোছড়ি ইউপি চেয়ারম্যন হাবিব উল্লাহ।
আরও পড়ুন: সিটি নির্বাচন: প্রচারণা শেষ হচ্ছে আজ, ৬৫ প্লাটুন বিজিবি মোতায়েন

আরো উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, সহসভাপতি আব্দুল হামিদ, সাধারন সম্পাদক ভা: জাহাঙ্গীর আলম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল আবেদ্দীন টুক্কুসহ আরো অনেকে।

সেমিনারে বক্তরা জেনে শুনে বুঝে সঠিক পথে বিদেশ যেতে সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে বিদেশগমনে ইচ্ছুকদের প্রতি আহবান করা হয়।

দেশদর্পণ/এমএকে/এসজে