সিভিল সার্জন সৎ ডাঃ কল্লোলের বদলীর প্রতিবাদে মানববন্ধন

দূর্নীতিবাজ সিন্ডিকেট ভেঙ্গে সুনামগঞ্জ সদর হাসপাতালসহ জেলার প্রতিটি হাসপাতালকে দূর্নীতিবন্ধ করে ও স্বাস্থ্য সেবা জনগনের দুরগোড়ায় পৌছে দেবার প্রতিশ্রুতি দেওয়া পর ২০দিনের মধ্যেই সুনামগঞ্জের সিভিল সার্জন সৎ ডাঃ কল্লোলের বদলীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে সচেতন সুনামগঞ্জবাসীর আয়োজনে সিভিল সার্জন কায্যালয়ের সামনে ও সুনামকণ্ঠ পাঠক ফোরামের আয়োজনে সুনামগঞ্জ আলতাফ স্কয়ার(ট্রাফিক পয়েন্টে)প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়।

এসময় বক্তাগন বলেন, দূর্নীতিবাজদের দূর্নীতি ধরে ফেলায় তাকে বদলী করা হয়েছে। কারন সদও হাসপাতালের দূর্নীতি বিষয়ে একটি তর্দন্তও করেছেন তিনি। কোথায় গলদ তা তার জানা। তাই আগামী তিন দিনের মধ্যে বদলী প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে। একজন সৎ মানুষকে কোন কারন ছাড়াই বদল সুনামগঞ্জবাসী মেনে নিবে না। সদর হাসপাতালসহ জেলার প্রতিটি হাসপাতালের অনিয়ম ও দুর্নীতি বন্ধের জন্য সৎ ডাঃ তউহীদ আহমদ কল্লোলকে সুনামগঞ্জে রাখার প্রয়োজন বলে মনে করছেন সচেতন মহল। না হলে না হলে দূর্নীতিবাজদের কবলে সুনামগঞ্জ তা প্রমানিত হবে।
আরও পড়ুন: চোরদের টার্গেট অসহায় কৃষক, ১০ মাসে ৬৮ গরু চুরি!

কারণ এর পূর্বে সুনামগঞ্জ সরকারি হাসপাতালের দুর্নীতি বন্ধের দাবী জানিয়ে সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ আশুতোষসহ অনেকের বিরোদ্ধে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করলেও বদলী করা হয় নি। বরং ঐসব দুর্নীতিবাজ সিন্ডিকেটের প্রভাবশালী লোকজন বগলদাবা করে রেখেছিল। সবার দাবী বদলী ঠেকোতে হবে একজন সৎ মানুষকে কোন কারন ছাড়াই অন্যায় ভাবে বদলী কোন শুভ কাজ না। জেলাবাসী আমাদের দাবী বদলী ঠেকাতে মাননীয় পরিকল্পনামন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।

বক্তব্য রাখেন, দৈনিক সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিজন সেন, সাংবাদিক লতিফুর রহমান রাজু, ইকবাল কাগজি, মাসুম হেলাল, জসিম উদ্দিন, শামস শামিম, এমরানুল হক চৌধুরী, কুদরত পাশা, শহীদনুর, সুনামকণ্ঠ পাঠক ফোরামের নেতৃবৃন্ধসহ বিভিন্ন সংঘটনের নেতৃবৃন্ধ।

দেশদর্পণ/এফএফ/এসজে