রাণীশংকৈলে বৈদেশিক কর্মসংস্থানের দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অনুষ্ঠিত হয় ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক প্রেস ব্রিফিং ও সেমিনার। উপজেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউএনও মৌসুমি আফরিদার সভাপতিত্বে ২৯ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ সেমিনার চলে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রসাশক নুর কুতুবুল আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, মেয়র আলমগীর সরকার, ভাইসচেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম, আ’লীগ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ ঠাকুরগাঁও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ সাইফুল ইসলাম প্রমুখ।
আরও পড়ুন: নিম্নমানের উপকরণে চলছে এলজিইডির সড়ক নির্মাণ

এছাড়াও জেলা পরিষদ সদস্য আবুল কাশেম, ইউপি চেয়ারম্যানবৃন্দ, আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব, রেজাউল করিম, মহিলা আ’লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষক ও গণমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করেন।

সেমিনারে প্রধান অতিথি বিদেশে শ্রমিক পাঠানোর ক্ষেত্রে দক্ষতার উপর জোর দিয়ে বলেন, অন্যান্য জেলার থেকে ঠাকুরগাঁও জেলা বিদেশে দক্ষ শ্রমিক পাঠানোর ক্ষেত্রে পিছিয়ে আছে, তাই তিনি এটি বৃদ্ধির লক্ষে স্থানীয় প্রসাসন, কর্মসংস্থান ব্যংক, যুব উন্নয়ন অধিদপ্তর ও কারিগরি প্রশিক্ষণ প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতা কামনা করেন । অনুষ্ঠান সঞ্চলনা করেন উপ সহকারি অফিসার সাদেকুল ইসলাম।

দেশদর্পণ/জেইউ/এসজে