আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায়ো বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

মঙ্গলবার সকালে জাতীয় ও ক্রীড়া পতাকা ও কবুতর উড়িয়ে আনুষ্ঠানিক উদ্ধোধন শেষে শিক্ষার্থীদের মনোজ্ঞ ডিসপ্লে শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার এই সরকার রাষ্ট্র ক্ষমতায় আসার পর বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে পৌছায় দিচ্ছে নতুন বই যাতে করে শিক্ষার্থীদের পড়াশুনায় কোন ঘাটতি না হয়।

আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি রনি আহমেদের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন স্কুলের প্রধান শিক্ষক এজেড এম পারভেজ মাসুদ, বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, আমদাবাদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ উজির আলী ।

শুভেচ্ছা বক্তৃতা করেন যশোর জেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক অহেদুল ইসলাম তরফদার, সদর উপজেলা আওয়ামী লেিগর সহসভাপতি আবুল হোসেন, আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মফিজুর রহমান, ক্রীড়া শিক্ষক নন্দ গোপাল, সহকারি শিক্ষক বায়জিদ বোস্তমী, ফাহমিদা জেরিন, দিলারা আফরোজ, শ্যামল কুমার, এম এম কলেজ ছাত্রলীগের সহসভাপতি ইমরান হোসেন।

আমদাবাদ মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রড়ী প্রতিযোগিতায় ৫০টি ইভেন্টে ৬৫০জন শিক্ষার্থী অংশ নেন।