সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্র নিহত

যশোরের চৌগাছায় সড়ক দূর্ঘটনায় নবম শ্রেণির এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু ও এক ছাত্র আহত হয়েছে। নিহত রাহুল হোসন (১৪) উপজেলার বণি গ্রামের শাহজামালের ছেলে ও আহত জীবন হোসেন দিঘলসিংহা গ্রামের মিল্টন সর্দারের ছেলে। এ ঘটনায় স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সূত্র জানায়, নিহত রাহুল উপজেলার হাজী সর্দার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণি ও জীবন দশম শ্রেণির ছাত্র।

মঙ্গলবার স্কুলের বিদায় অনুষ্ঠান শেষে রাহুল ও জীবন বন্ধুর মোটরসাইকেল নিয়ে বেড়গোবিন্দপুর রোডে ঘুরতে যায়। পতিমধ্যে বেড়গোবিন্দপুর ব্রীজের কাছে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি খেজুর গাছের সাথে মেরে দিলে মাথায় প্রচন্ড আঘাত পায়। এলাকাবাসি গুরুতর আহত অবস্থায় ২ জনকে উদ্ধার করে চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে কর্তব্যরত জরুরী বিভাগের চিকিৎসক রাহুল কে মৃত ঘোষণা করেন ও জীবনকে দ্রæত চিকিৎসা দিয়ে ভর্তি করেন।
আরও পড়ুন: অব্যাহত সীমান্ত হত্যার প্রতিবাদে রাবি শিক্ষার্থীরা

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের কাছে জানতে চাইলে তিনি বলেন রাহুল খুবই ন¤্র ও মেধাবী ছাত্র ছিলো। তার অকাল মৃত্যু আমরা কেউ মেনে নিতে পারছি না। রাহুল হোসনের মৃত্যুতে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

দেশদর্পণ/এমআই/এসজে