প্রতিপক্ষের হামলায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৩

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পল্লীতে বসতবাড়ীর জায়গা নিয়ে প্রতিপক্ষ কর্তৃক অগ্নি সংযোগ, হামলা ও লুটপাট এর অভিযোগ পাওয়া গেছে। এ সময় এসএসসি পরীক্ষার্থী, গৃহবধূ সহ ৩ জন আহত হয়েছে।এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অভিযোগ দাযের করা হয়েছে।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গত রবিবার রাতে উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখর্দ্দ গ্রামের কৃষক মৃত জসিমুদ্দিনের ছেলে এ.কে.এম আঃ মান্নান এর বাড়ীতে প্রতিপক্ষ তার ভাই মন্টু মন্ডল এর নেতৃত্বে একদল সন্ত্রাসী জমি দখল করার জন্য ইট দ্বারা প্রাচীর নির্মাণ করতে থাকে।
আরও পড়ুন: মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের অপরাধে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

খবর পেয়ে মান্নান, তার স্ত্রী, মেয়ে তাদের কাজে বাঁধা দেয়। এসময় প্রতিপক্ষ ক্ষিপ্ত হয়ে অতর্কিত ভাবে তাদের হাতে থাকা রডও লাঠি দ্বারা এলোপাথারী ভাবে মারপিট শুরু করে। একপর্যায়ে হামলাকারীরা খড়ের পালায় অগ্নি সংযোগ করে। প্রতিপক্ষের হামলায় আহত হন কৃষক আঃ মান্নান (৪৫), তার স্ত্রী মুক্তা খাতুন (৩৫) ও তার মেয়ে এসএসসি পরীক্ষার্থী মোছাঃ মাছুমা জান্নাত মেঘলা।

বর্তমানে আহতরা শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশদর্পণ/এসএম/এসজে