বঙ্গবন্ধুর সমাধিসৌধে যবিপ্রবির কর্মকর্তা ও কর্মচারী সমিতির শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা ও মুজিব বর্ষ উপলক্ষ্যে তাঁর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মকর্তা ও কর্মচারী সমিতি।

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে রোববার শ্রদ্ধা নিবেদন করেন দুই সমিতির সদস্যরা।

দুই সমিতির শীর্ষ নেতারা জানান, হাজারের বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, চিন্তা ও চেতনাকে আমাদের ধারণ করতে হবে। তাঁর মতো বাংলাদেশকে আমাদের ভালোবাসতে হবে। তাঁর সমাধিসৌধে বারবার এলে আমাদের মধ্যে বাংলাদেশকে ভালোবাসার তীব্র আকর্ষণ কাজ করে।
আরও পড়ুন: ১৯ দফা ইশতেহার ঘোষণা তাবিথের

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফিরাত কামনা এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমৃদ্ধি কামনায় দোয়া-মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পারিচালনা করেন কর্মকর্তা সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি সভাপতি প্রকৌশলী মোঃ হেলাল উদ্দিন পাটোয়ারী, সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এ টি এম কামরুল হাসান, সহ-সাধারণ সম্পাদক মোঃ শাহেদ রেজা, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, অর্থ সম্পাদক পার্থ সারথী দাস, নির্বাহী কমিটির সদস্য ডা. দীপক কুমার মন্ডল, মোহাম্মাদ এমদাদুল হক, মোঃ নাজমুস সাকিব। কর্মচারী সমিতির সভাপতি এস এম সাজেদুর রহমান জুয়েল, সহ-সভাপতি আরশাদ আলী, সাধারণ সম্পাদক কে এম আরিফুজ্জামান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ টিপু সুলতান, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন হোসেন, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে মো: আশরাফুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য মো: হান্নান বিশ্বাস প্রমুখ।

দেশদর্পণ/এসজে