পিকআপ ভ্যানের চাপায় ২ জনের মৃত্যু

সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কে পিকআপ ভ্যানের চাপায় মোটর সাইকেল আরুহী দুজনের মৃত্যু ও একজন আহত হয়েছে। শনিবার বিকাল সাড় ৪ টার সময় দিরাই পৌর সদরের সুজানগর নামক স্থানে এ হাতাহতের ঘঁনা ঘটে। পিকআপ ভ্যানের জ্ঞাতক চালক গাড়ী রেখে পালিয়ে গেছে।

নিহতরা হলেন করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী নব বিবাহিত মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)। গুরুতর আহত অবস্থায় মোটর সাইকেল আরোহী বদলপুর গ্রামের মুকুল মিয়া (২৭) কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত মুমিস মিয়া আমেরিকা থেকে দেশে এসে এ মাসের ৮ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
আরও পড়ুন: রায়পুরে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভা অনুষ্ঠিত

জানা যায়, দিরাই থেকে ছেড়ে যাওয়া পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ঠ-১৫-১৩৩০) বিপরিত দিক থেকে আসা মোটর সাইকেলকে চাপা দিলে, মোটর সাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দুজনকে মৃত ঘোষনা করেন।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল জানান, নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানোর হয়েছে।

দেশদর্পণ/জেএভি/এসজে