সাংবাদিক কিরণ সাহা’র ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কর্মসূচি

প্রথিতযশা সাংবাদিক কিরণ সাহা কচি’র ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আগামীকাল শনিবার। এ উপলক্ষে পারিবারিক ও স্বজন সমাবেশের উদ্যোগে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তিনি ২০১৪ সালের ২৫ জানুয়ারি দৈনিক যুগান্তরের যশোর ব্যুরো অফিসে কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হন। ওই দিন রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তার মৃত্যুবার্ষিকীতে দৈনিক যুগান্তর পাঠক ফোরাম স্বজন সমাবেশের উদ্যোগে আগামীকাল শনিবার (২৫ জানুয়ারী) বিকেল ৪টায় যুগান্তর যশোর ব্যুরো অফিসে স্মরণসভার আয়োজন করা হয়েছে। পাশাপাশি শহরের পুরাতন কসবা আজিজ সিটির নিজ বাসভবনে তার আত্মার শান্তি কামনায় পরিবারের পক্ষ থেকে ধর্মীয় অনুষ্ঠান হবে।

কিরণ সাহা যশোর সাংবাদিক ইউনিয়নের একজন প্রতিষ্ঠাতা সদস্য ও অবিভক্ত সাংবাদিক ইউনিয়নের নির্বাচিত সভাপতি, যশোর প্রেসক্লাবের কয়েকবার সহসভাপতি ও কোষাধ্যক্ষ, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অবিভক্ত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া, সাংস্কৃতিক সংগঠন উদীচী শিল্পীগোষ্ঠী, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, চাঁদেরহাট, পুনশ্চ যশোরসহ আরো কয়েকটি সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।