রাজশাহীতে ৪ কোটি ৬ লাখ টাকার মাদক ধ্বংস

রাজশাহীতে বিভিন্ন সময়ে উদ্ধার হওয়া ৪ কোটি ৬ লাখ ৭৯ হাজার ১৬৫ টাকা মূল্যের মাদক ধ্বংস করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজশাহী ব্যাটালিয়ান-১ বিজিবি সদর দফতরে আনুষ্ঠানিকভাবে এসব মাদক ধ্বংস করা হয়।

ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে ছিল- ২ কোটি ৫৯ লাখ ৬২ হাজার টাকার ৬৪ হাজার ৯০৫ বোতল ফেনসিডিল, ৫০ লাখ ৫ হাজার ৯০০ টাকার আড়াই কেজি হেরোইন, ১৮ লাখ ১ হাজার ৫০০ টাকার ১ হাজার ২০১ বোতল বিদেশী মদ, ৯ হাজার টাকার সাড়ে ২৬ লিটার দেশি মদ, ৫৯ লাখ ২৮ হাজার টাকার ১৯ হাজার ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ লাখ ১০ হাজার ৩০০ টাকার অনাগ্রা বড়ি এবং ৬ লাখ ২১ হাজার টাকার ৪ হাজার ১২৫ পিস ইনজেকশন। এছাড়া ৩ লাখ ৭৪ হাজার ৪০০ টাকা মূল্যের ১৪৪ কেজি কীটনশাকও ধ্বংস করা হয়।
আরও পড়ুন: চৌগাছা ভূমি অফিসের কর্মচারীদের কর্মবিরতী

অনুষ্ঠানে বিজিবির উত্তর-পশ্চিমা লের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক, রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ, বিজিবি রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে মাদকবিরোধী সচেতনতায় সকালে নগরীতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও অংশ নেয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিজিবির ব্যাটালিয়ন সদর দফতরে গিয়ে শেষ হয়। পরে চার কোটি ৬ লাখ ৭৯ হাজার ১৬৫ টাকা মূল্যের এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

দেশদর্পণ/এমআরআর/এসজে