চৌগাছা উপজেলা যুবদলের সভাপতি শফিকের পিতার মৃত্যু

চৌগাছা উপজেলা যুবদলের সভাপতি ও কৃষকদলের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিকের পিতা মফিজ উদ্দিন আহমেদ (১০৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহির রাজিউন। বৃহস্পতিবার ভোর ৪ টা ৫০ মিনিটে তিনি নিজ বাড়ি উপজেলার কাদবিলা গ্রামে বার্ধক্যজনিত

কারনে মারা যান। যুবনেতা শফিকের পিতার মৃত্যুর খবরে চৌগাছা ও পাশ্ববর্তী মহেশপুর উপজেলা বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ যোহর কাদবিলা গ্রামের দর্গামোড় খেলার মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
আরও পড়ুন: লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি

জানাজায় উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, মহেশপুর পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র এ্যাড. আমিরুল ইসলাম চুন্নু, যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম বাবুল, বিএনপি নেতা বিএম আজিম উদ্দিন, তরিকুল ইসলাম ডাবলু, অহিদুল ইসলাম, আবু সালাম, মজনুর রহমান, মুসা খাঁন, আব্দুল লতিফ লতা, আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান মিজান, বাবুল আক্তার, কবির হোসেন, মুকুল হোসেন, যুবনেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফারুজ্জামন সাইফার, সাধারণ সম্পাদক জাফর আলী, ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। জানাজা শেষে দর্গাসংলগ্ন মাদ্রাসা ও মসজিদের সন্নিকটে মরহুমের দাফন সম্পন্ন হয়।

দেশদর্পণ/এমআই/এসজে