লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি

ফরিদপুরে বোয়ালমারী উপজেলার বনমালিপুর এলাকায় একটি লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে ফরিদপুর-কাশিয়ানী আঞ্চলিক সড়কের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালিপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামের বাসিন্দা আছর মল্লিকের মা আয়েশা বেগম গুরুতর অসুস্থ হলে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান তিনি। মায়ের লাশ নিয়ে বিকালে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি কাশিয়ানির রামদিয়ায় যাচ্ছিলেন আছর মল্লিক। অ্যাম্বুলেন্সটি বোয়ালমারীর রুপাপাত ইউনিয়নের বনমালিপুর এলাকায় যাওয়া মাত্রই রাস্তায় গাছের গুঁড়ি ফেলে আটকে দেয় ডাকাতরা। এসময় নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয় তারা।
আরও পড়ুন: দুঃসংবাদ দিলো আবহাওয়া অফিস

আছর মল্লিকের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামে। তিনি গণমাধ্যমকে জানান, পথে ১০-১২ জন মুখোশধারী ডাকাত রাস্তায় গাছের গুঁড়ি ফেলে মাইক্রোবাসের গতিরোধ করে। পরে তারা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছে থাকা নগদ প্রায় ৫০ হাজার টাকা ও নারীদের পড়নে থাকা স্বর্ণালংকার লুট করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান গণমাধ্যমকে বলেন, ডাকাতির খবরটি পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ডাকাতরা পালিয়ে যাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

দেশদর্পণ/এসজে