র‌্যাবের হাতে অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা এলাকা হতে ০১ (এক) টি বিদেশী পিস্তল, ০১ (এক) টি ম্যাগাজিন, ০৩ রাউন্ড গুলি এবং ০১ টি চাপাতি সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্প।

গায়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে ২২ জানুয়ারি ২০২০ তারিখ ভোর ০৫:৩০ ঘটিকায় চুয়ডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন তিওরবিলা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ (এক) জন অস্ত্রধারী কুখ্যাত সন্ত্রাসী মোঃ সাঈদ মালিতা (৪০), পিতা মোঃ আলাউদ্দিন মালিতা, সাং-তিওরবিলা, থানা-আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে। পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন, ০৩ রাউন্ড তাজা গুলি, ০১ টি চাপাতি, ০২ টি মোবাইল সেট এবং ০২ টি সীম কার্ড উদ্ধার উদ্ধার করা হয়।
আরও পড়ুন: শিক্ষকের বিচারের দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

গ্রেফতারকৃত মোঃ সাঈদ মালিতা দুর্র্ধষ অস্ত্রধারী সন্ত্রাসী। সে এলাকায় টাইগার নামে পরিচিত। সে এলাকায় চাদাবাজী, অপহরন, হত্যা, গুম এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তার ভয়ে এলাকার লোকজন আতঙ্কিত এবং তার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করতে সাহস পায় না। শুধুমাত্র আলমডাঙ্গা থানায় তার বিরুদ্ধে ০৪ টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। একাধিক মামলার আসামী হয়ে সে দীর্ঘদিন যাবৎ পলাতক থাকা অবস্থায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অভিযুক্তের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

দেশদর্পণ/টিআর/এসজে