তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে হত্যার চেষ্টা

লক্ষীপুর রায়পুর মধ্য চরপাতা গ্রামের ইয়াছিন মুন্সি বাড়িতে ড্রেজার মিশিনের পাইপ ভাঙ্গাকে কেন্দ্র করে মাহবুবুর রহমান (৩০) নামে এক যুবককে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে একই বাড়ির মুকবুল আহম্মেদ মেস্তুরী, জাহাঙ্গীর ও বকুলের বিরুদ্ধে।

মাহবুবের মামা নজরুল অভিযোগ করে বলেন, আমাদের প্রতিবেশী নজরুল তার বাড়ির কাজে ড্রেজার মিশেন দিয়ে আমাদের রাস্তার পাশ থেকে মাটি উত্তোলন করতে দেখে আমার বাগিনা জিজ্ঞেস করলে তার সাথে কথা কাটা-কাটি হয় ও তাকে ধাক্কা দিয়ে মারতে আসে। পরে আমার ভাগিনা ওখান থেকে চলে আসে।

তারপর আনুমানিক রাত ৮টার দিকে মুকবুলসহ তারা ৫জন মিলে আমার বসত বাড়িতে এসে ভাগিনাকে ডেকে কথা বলার নাম করে বাগানে নিয়ে যায়, হটাৎ ভাগিনার চিৎকার শুনতে পেয়ে বের হয়ে হয়ে দেখি দেশীয় অ¯্র দিয়ে মাথা, পাঁয়ে এলোপাথারি কোপাতে থাকে। এক পর্যায়ে আমরা চিৎকার করলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে আসে।
আরও পড়ুন: একই পরিবারের তিনজনসহ ৫ জনকে কুপিয়ে হত্যা

পরে স্থানীয়দের সহযোগীতায় ভাগিনাকে আহত অবস্থায় রায়পুর উপজেলা স্বাস্থ্য ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা হাসপাতালে পেরণ করেন। আমরা এর সুষ্ঠ্য বিচার চাই। এ ব্যপারে এ প্রতিবেদক অভিযুক্ত মুকবুল আহাম্মেদের বাড়িতে গেলে তাকে না পাওয়া তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, আমার কাছে কোন অভিযোগ আসেনি, অভিযোগ পেলে উভয় পক্ষকে ডেকে মিমাংসা করে দিবো।

দেশদর্পণ/একে/এসজে