বাসর সাজানোর হলো তন্ময়ের !

রাত পোহালেই বিয়ে, প্রস্তুতিও প্রায় শেষ। বাড়ি জুড়ে আনন্দঘন পরিবেশ। বাসর ঘর সাজানোর পক্রিয়া চলছে। এমন সময় বাড়িতে খবর এলো সড়ক দুর্ঘটনায় হবু বর তন্ময় বিশ্বাসের মৃত্যু হয়েছে। এ ঘবর শুনে বিয়ে বাড়িতে নেমে আসে শুনসান নীরবতা।

আনন্দের পরিবর্তে নেমে আসে বিষাদের কালো ছায়া। কান্নাকাটিতে উৎসব মুখর পরিবেশ মুহুর্তেই ফিকে হয়ে যায়। হবু বর তন্ময় বিশ্বাস বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ শহরে আসেন বাসর ঘর সাজানোর ফুল কিনতে। রাত ৮টার দিকে ফুল কিনে বাড়ি ফেরার পথে ঝিনাইদহ শহরের কলাহাট এলাকায় জরুরী একটি ফোন রিসিভ করে রাস্তার পাশে দাড়িয়ে কথা বলছিলেন।

এ সময় অজ্ঞাত একটি যানবাহন তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহত তন্ময় বিশ্বাস সদর উপজেলার কলোমনখালি গ্রামের গোলাম নবীর ছেলে। তার মৃত্যুতে বর ও কনে পরিবারে শোকের ছায়া নেমে আসে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার ঝিনাইদহ সদর উপজেলার হাট-বাকুয়া গ্রামের একটি মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তন্ময় বিশ্বাসের।

ঝিনাইদহ ফায়ার সার্ভিস কর্মকর্তা রউফ মোল্লা জানান, মোটরসাইকেল ঠেকিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল তন্ময় বিশ্বাস। এ সময় অজ্ঞাত যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে লাশটি সদর হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার বেদনা বিধুর পরিবেশে হবু বর তন্ময় বিশ্বাসের দাফন সম্পন্ন হয় কলোমনখালী গ্রামে।