পুলিশের অভিযানে আটক ৫৬

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে ৫৬ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে, রাজশাহী নগরীতে ২৯ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি’র মূখপাত্র অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ রুহুল কুদ্দস।

অভিযান চলাকালীন থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা- ০৯ জন, রাজপাড়া থানা-০৬ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০১ জন, কাটাখালী থানা-০১ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-০২ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।
আরও পড়ুন: সীমান্ত থেকে ভারতীয় নাগরিক আটক

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম ।

অভিযান চলাকালীন, থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা-০৩ জন, তানোর থানা-০২ জন, মোহনপুর থানা-০২ জন, পুঠিয়া থানা -০৪ জন, বাগমারা থানা -০১ জন, দূর্গাপুর থানা -০১ জন, চারঘাট মডেল থানা -০২ জন, বাঘা থানা -১২ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ০৪ জনকে মাদকদ্রব্যসহ ০৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয় ।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। বুধবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

দেশদর্পণ/এমআরআর/এসজে