কেশবপুরের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্ট্রি শ্যামল সরকার

যশোরের কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার বিশেষ প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্ট্রি নির্বাচিত হয়েছেন।

রাষ্ট্রপতির আদেশক্রমে সহকারী সচিব তফিকুল ইসলাম স্বাক্ষরিত ১৬.০০.০০০০.০০৪.১৮.২০৬.১৯-২২ নং প্রজ্ঞাপন সূত্রে জানাগেছে, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট আইন ২০১৮ এর ৫নং ধারা অনুযায়ী সরকার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বোর্ড ১৪ জানুয়ারি পুনঃগঠন করেছেন। এই পুনঃগঠিত ট্রাস্টের ট্রাস্টি নির্বাচিত করা হয়েছে কেশবপুর উপজেলার বালিয়াডাংগা গ্রামের মৃত তারাপদ সরকারের পুত্র শ্যামল সরকার।
আরও পড়ুন: সীমান্ত থেকে ভারতীয় নাগরিক আটক

উল্লেখ্য, শ্যামল সরকার বর্তমানে কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সেন্টার ফর বাংলাদেশ-ইন্ডিয়া রিলেশনস (সিবিআইআর) এর খুলনা বিভাগীয় সমন্বয়ক এবং গীতা শিক্ষা কমিটি এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি  হিসাবে দায়িত্ব পালন করছেন।

এদিকে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি মনোনীত হওয়ায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার-কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ , উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকুমার সাহা, সহ সভাপতি দুলাল চন্দ্র সাহা, চন্দ্র শেখর সাহা, যুগ্ম সাধারণ গৌতম রায়, অরুণ কুমার দে, কোষাধ্যক্ষ কনক সেন-সহ উপজেলা, পৌর ও সকল ইউনিয়নের সভাপতি-সম্পাদক-সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দেশদর্পণ/এসআরএস/এসজে