সুনামগঞ্জে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের ছিন্নমূল হতদরিদ্র ২০০জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা করেছে কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপ’র। মঙ্গলবার বিকেলে কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপ’র আয়োজনে ওজলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে শীতবস্ত্র বিতরণ করেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপ’র সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী,সহ-সভাপতি হাজী আবুল কালাম, মো.জাকির হোসেন সরকার, সাবেক পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট মোঃ শায়েস্তা উদ্দিন, কর্নিকার মুক্ত স্কাউটস গ্রæপ’র গ্রæপ স্কাউটস লীডার জি এম তাশহিজ, সাধারণ সম্পাদক মোঃ বুরহান উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সালাম মাহবুব, জেলা রোভার’র সিনিয়র রোভারমেট দুর্জয় দত্ত পুরকায়স্থ, কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রæপ’র সিনিয়র রোভার মেট এস.এ.তাহের আলী, মো.লুৎফুর রহমান, জাকারিয়া ইমন, অমিত দাশ গুপ্ত, ইসরাত জাহান সুমাইয়া জাহান প্রমুখ।
আরও পড়ুন: পূজার জায়গায় পূজা, নির্বাচনের জায়গায় নির্বাচন: ইসি সচিব

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শরিফুল ইসলাম বলেন,কর্ণিকার মুক্ত স্কাউটস সব সময় যে কোন দুর্যোগে অসহায় সাধারণ মানুষের পাশে দাড়িয়ে কাজ করে। আমি মনে করি কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রæপ সব সময় এই ভাবে সাধারণ মানুষের পাশে থাকবে। জেলায় একটি স্কাউট সংগঠন যে কিনা বিনা স্বার্থে সব সময় কাজ করে থাকে এমনকি জেলা প্রশাসেনর যে কোন প্রয়োজনে যে কোন প্রোগামে কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রæপকে পাশে পায়। এই শীতে শীতার্ত মানুষজনের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের ও এগিয়ে আসার আহবান জানান তিনি।

উল্লেখ্য যে, গ্রæপ’র সদস্যরা গত কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন স্থান থেকে, মানুষের বাসায় বাসায় গিয়ে ব্যবহৃত পুরাতন গরম কাপড় সংগ্রহ করেছে এবং নিজেদের জমায়িত টাকা দিয়ে কিছু নতুন কম্বল ক্রয় করে।এছাড়া জেলা প্রশাসন থেকে কিছু কম্বল পায় যা তারা অসহায় মানুষদের মাঝে বিতরণ করে।

দেশদর্পণ/জেএভি/এসজে