ইবিতে ছাত্র ইউনিয়নের সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় সংসদের উদ্যোগে ছাত্র ইউনিয়নের খুলনা বিভাগীয় দুইদিন ব্যাপী সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের টিএসসির ১১৬ নম্বর কক্ষে কর্মশালার উদ্বোধন করেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনিক রায়।

এসময় বিশ^বিদ্যালয় সংসদের সভাপতি নুরুন্নবী ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক জি.কে সাদিকসহ খুলনা জোনের চারটি সংসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। রবিবার কর্মশালার প্রথম দিনে বাংলাদেশের ইতিহাস ও ছাত্র আন্দোলন এর উপর বিশ^বিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক আব্দুল মুঈদ ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক আলতাফ হোসেন রাসেল এবং শিক্ষা আন্দোলন ও সমাজ পরিবর্তনের আন্দোলনের উপর সংগঠনটির সাবেক কেন্দ্রীয় সভাপতি এস.এম শুভ আলোচনা করেন। কর্মশালার দ্বিতীয় দিনেও বর্তমান আর্থসামাজিক ও রাজনৈতিক অবস্থা নিয়ে আলোচনা করেন সংগঠনটির সাবেক কেন্দ্রীয় সভাপতি এস. এম শুভ। এছাড়াও কর্মশালা উপলক্ষ্যে ক্যাম্পাসে র‌্যালি ও টেন্টে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সংগঠনের খুলনা জোনের ঝিনাইদহ, রাজবাড়ী, ফরিদপুর ও গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় সংসদের নেতা-কর্মীরা প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেয়।

দেশদর্পণ/এএন/এসজে