অ্যাম্বুলেন্স-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

রাজশাহীতে অ্যাম্বুলেন্স ও ব্যাটারিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু’জন নিহত ও নারীসহ আরও তিনজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় নগরীর শাহ মখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর শাহ মখদুম থানার বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলীম মাদ্রাসার বিজ্ঞান বিভাগের শিক্ষক আলমগীর হোসেন (৫০) ও একই থানার ভুগরোইল এলাকার শহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)।

আহতরা হলেন- পবা উপজেলার পাইকপাড়া গ্রামের রজব আলীর স্ত্রী রোকসানা বেগম (৪৫), উপজেলার কাটাখালি পৌরসভার কুখন্ডি এলাকার আব্বাস আলীর ছেলে আবির ওরফে রাজা (২৪) ও নগরীর চন্দ্রিমা থানার খড়খড়ি এলাকার আরিফুল ইসলাম (২০)।
আরও পড়ুন: মসজিদে মাইকিং করে গণপিটুনি, নিহত ৩ যুবক

শাহ মখদুম থানা পুলিশ জানায়, নওদাপাড়া বাস টার্মিনাল হয়ে বাইপাস সড়ক দিয়ে ভদ্রা যাওয়ার পথে বাইপাস মোড়ে অ্যাম্বুলেন্স ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ঘটনাস্থল থেকে মারাতœক আহত পাঁচজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালের জরুরি বিভাগে আহতদের মধ্যে ওই দু’জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় অ্যাম্বুলেন্স ও তার চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনার প্রেক্ষিতে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেশদর্পণ/এমআরআর/এসজে