ট্রেনে কাটা পড়ে শিক্ষক নিহত

মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের বারইয়ারহাটে ট্রেন দুর্ঘটনায় শিক্ষক নিহত হয়েছে। ওই শিক্ষকের নাম সালামত উল্লাহ (৫৮)। তিনি উপজেলার ৪ নম্বর ধুম ইউনিয়নের মোবারকঘোনা গ্রামের মৃত অলি আহম্মদের পুত্র। এছাড়া তিনি ধুম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক এবং মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি বারইয়ারহাট পৌরসভায় অবস্থিত বারইয়ারহাট শিশু নিকেতন বিদ্যালয় পরিচালনার সাথে সম্পৃক্ত ছিলেন, ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন তিনি। রবিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় বারইয়ারহাট রেলগেটে রেললাইন পার হওয়ার সময় চট্টগ্রামগামী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হন তিনি।
আরও পড়ুন: মসজিদে মাইকিং করে গণপিটুনি, নিহত ৩ যুবক

জোরারগঞ্জ থানার সহকারি পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, বারইয়ারহাট রেলগেইটে ট্রেনের ধাক্কায় মৃত্যুর বিষয়ে শুনেছি। দুর্ঘটনাস্থল দেখভাল করে রেলওয়ে পুলিশ।

মিরসরাই-সীতাকুন্ড রেললাইন এলাকার দায়িত্ব পালনকারী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হাসান আলী জানান, বারইয়ারহাট রেলগেইট এলাকায় ট্রেনের ধাক্কায় কেউ মারা গেছে কিনা তা আমার জানা নেই। তবে আমরা এই বিষয়ে খোঁজখবর নিচ্ছি।

দেশদর্পণ/জেভি/এসজে