উত্তরের মানুষ শীতের কষ্টে, ফখরুল ঢাকায়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাড়ি উত্তরবঙ্গে। এখানকার মানুষ শীতে কষ্ট পাচ্ছে। অথচ তিনি ঢাকায় বসে আছেন। তিনি জনগণের পাশে নেই।

শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর শহরের ফাইভ স্টার মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণপূর্ব সমাবেশে বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বিএনপির সমালোচনা করে বলেন, নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার বিশ্বস্বীকৃত। এটি আধুনিক ভোটিং ব্যবস্থা। বিএনপি এই আধুনিক ব্যবস্থা চায় না। তারা সেকেলে তাই ইভিএমের বিরোধিতা করছে।
আরও পড়ুন:প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৭২ শিক্ষার্থী

অনুষ্ঠানে রংপুর বিভাগের নেতাদের হাতে ৫০ হাজার শীতবস্ত্র তুলে দেয়া হয়। এর মধ্যে নীলফামারী ও সৈয়দপুরের জন্য তিন হাজার করে কম্বল দেওয়া হয়। নেতারা এসব বস্ত্র বিতরণ করবেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী এনামুর রহমান প্রমুখ।

দেশদর্পণ/এসজে