মামা ও মামাতো ভাইদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

মামা ও মামাতো ভাইদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করেছেন যশোর সদরের রহেলাপুর গ্রামের সোহরাব হোসেন। একই সাথে তিনি জীবননাশের আতঙ্কে ভুগছেন। এ ব্যাপারে তিনি যশোর পুলিশ সুপারের কাছে ন্যায় পাওযার আশায় অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়েছে, সদরের রহেলাপুর গ্রামের সোহরাব হোসেন তার মা শহরবানুকে নিয়ে বসবাস করেন। তার মায়ের নামে এই গ্রামের ১৭৯ নং মৌজার ৭২ নং খতিয়ানে ৬টি দাগে ৭১ শতক জমি রয়েছে। কিন্তু এই জমি দখলের জন্য তার মামা খালেক ও মোস্তফা এবং মামাতো ভাই বাদল ও রমজান দীর্ঘদিন ধরে গোলাযোগ সৃষ্টি করে আসছে। যে কারণে তারা আদালতের দারস্ত হয়েছেন। এই জমি নিয়ে যশোর বিজ্ঞ আদালতে ৫৭/৯৬ মামলা বিচারাধীন রয়েছে। এমনকি জমিতে প্রবেশের ওপরও আদালতের নিষেধাজ্ঞা রয়েছে।
আরও পড়ুন: ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা

কিন্তু তা অমান্য করে গত ২০ ডিসেম্বর সকালে ওই জমি দখলের জন্য সন্ত্রাসী ভাড়া করে জবর দখলের চেষ্টা করে মামা ও মামাতো ভাইরা। তারা আদালতের নির্দেশ অমান্য করে ওই জমিতে পাকা বসত ঘর নির্মাণের চেষ্টা করে। সোহরাব হোসেনের মামা ও মামাতো ভাইদের পক্ষ নিয়ে সন্ত্রাসী পলাশ, আক্তার ও সাইফুল জমি দখল করতে আসে। ওই সময় সন্ত্রাসীরা সোহরাব হোসেন, তার মা শহরবানু ও বোন ফুলবানুকে হত্যার হুমকি দেয়।

দেশদর্পণ/একে/এসজে