শার্শায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

সর্বকালের সর্বশ্রষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে শার্শায় বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা চত্ত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শুভেচ্ছা জানানো হয় এবং সারা দেশের সাথে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর সময় গননার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক এস এম আসিফ-উদ-দৌলা সরদার অলক, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ অশোক কুমার সাহা, কৃষি অফিসার কৃষিবিদ সৌতম কমার শীল, মাধ্যমিক শিক্ষা অফিসার হাসান হাফিজুর রহমান, নাভারন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা সাব-রেজিস্টার কর্মকর্তা ওমর ফারুক, প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রব, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি বৃন্দ।