সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেলচালকসহ নিহত ২

সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতক উপজেলার বড়কাপন এলাকায় সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেলচালক ও পথচারী এক নারীসহ ২জন নিহত হয়েছে। এঘটনায় ১জন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম মোঃ হাসান আহমদ সুমন (২৫)। তিনি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বীরগাওঁ ইউনিয়নের বীরগাও সলফ গ্রামের আখলিসুর রহমানের ছেলে ও সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী ছিলেন বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সিলেট মহানগর শাখার সাবেক গণ-যোগাযোগ বিষয়ক উপ-সম্পাদক ময়নুল ইসলাম ফয়সল। নিহত অপর নারীর নাম ও পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

এদিকে গুরুতর আহত হলেন মোঃ সাগর মিয়া(২০)। তিনি জেলার ছাতক উপজেলার দক্ষিণ বড়কাপন গ্রামের মোঃ বাচ্চু মিয়ার ছেলে।
আরও পড়ুন: পুলিশের অভিযানে আটক ৩২

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়,সুনামগঞ্জ সিলেট আ লিক মহাসড়ক দিয়ে সুনামগঞ্জ থেকে বড়কাপন এলাকায় মোটর সাইকেলযোগে পথে ও অপর দিক থেকে একটি পিকআপের সাথে মুখমুখি সংঘর্ষে হাসান আহমদ সুমনসহ ঐ নারী ঘটনাস্থলেই নিহত হন। এসময় সাগর মিয়া নামে আরেকজন গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয় জাউয়া বাজার পুলিশ ফাড়িঁর ওসি তদন্ত নির্মল দেব ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহতকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে জাউয়া বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ ওসি নির্মল দেব দুজন নিহতের সত্যতা স্বীকার করে জানান,লাশ উদ্ধার করে ময়না তদর্šেÍর জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

দেশদর্পণ/এসজে