উলিপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিক পালিত

কুড়িগ্রামে উলিপুর প্রেস ক্লাবের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিক বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) সকালে কর্মসূচির উদ্বোধন করেন, ২৭- কুড়িগ্রাম ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন এমপি। কর্মসূচির শুরুতে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করেন, সংগঠনের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাগ জাহাঙ্গীর আলম সরদার।

পরে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালিতে অধ্যাপক এম এ মতিন এমপি, কুড়িগ্রামের সাবেক সিভিল সার্জন ডা. লোকমান হাকিম, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল মজিদ হাড়িসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আরও পড়ুন: রাণীশংকৈলে জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতার উদ্বোধন

কর্মসূচী অনুসারে সন্ধ্যায় সংগঠনের সভাপতি আবু সাঈদ সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যাপক এম এ মতিন এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন।

উল্লেখ্য, সন্ধ্যায় প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষ্যে আলোকসজ্জা ও আতশবাজি, গুণীজন সম্মাননা, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

দেশদর্পণ/এসআই/এসজে