স্ত্রীকে সানি লিওনের সঙ্গে তুলনা করায় গ্রেফতার স্বামী!

স্বামী-স্ত্রীর দাম্পত্য কহলের জেরে সংসারে নেমে এসেছিলো অশান্তি। কিন্তু তাকে বলিউডের আলোচিত পর্নস্টার সানি লিওনের সঙ্গে তুলনা করায় ক্ষেপে যান স্ত্রী। এই অপমান সহ্য করতে না পেরে স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করেন স্ত্রী। শুধু তাই নয়, এই অভিযোগে ইতোমধ্যে স্বামীকে আটক করেছে পুলিশ। আর এমনই ঘটনা ঘটেছে ভারতের পুণেতে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২০০৮ সালে বিয়ে হয়েছিল ওই দম্পতির। দাম্পত্য কলহের জেরে তাঁদের সম্পর্ক ঠেকেছিল তলানিতে। স্বামীর উগ্র স্বভাবের মোকাবিলা করতে করতে স্ত্রীর ধৈর্যের বাঁধ ভাঙল যখন স্বামী তাকে প্রাক্তন পর্নস্টার সানি লিওনের সঙ্গে তুলনা করে অপমান করলেন। এই অপমানের পর স্বামীর বিরুদ্ধে পারিবারিক কলহের অভিযোগ আনেনে ওই নারী। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

২০০৮ সালে বিয়ে হয়েছিল ওই দম্পতির। তারপর তাঁরা কাজের জন্য চলে আসেন পুণে। এরপর থেকে তাঁদের মধ্যে প্রায়শই ঝগড়া হত। বদমেজাজি স্বামীর এই স্বভাবে বিরক্ত হয়ে নিজের মেয়েকে সঙ্গে নিয়ে বাপের বাড়ি ফিরে যান ওই নারী। যদিও স্বামীর অনুরোধে ফিরে আসেন মাস ছয়েক পরে।

আরও পড়ুন: রুনা-শানুর ‘রুপার আংটি’

যদিও তার পরও স্বামীর আচরণে কোনও ফারাক হয়নি বলে পুলিশে করা অভিযোগে জানিয়েছেন ওই নারী। সম্প্রতি মিউজিক কম্পোজিশনের জন্য স্বামীর কাছে টাকা চান স্ত্রী। তখনই তাঁকে প্রাক্তন পর্নস্টার সানি লিওনের সঙ্গে তুলনা করে বলেন, ‘‘ও তাও শরীর বেঁচে টাকা রোজগার করে। তুমিও তাও পার না।’’ অভিযুক্ত ব্যক্তি স্ত্রীকে বাপের বাড়ি ফিরে যেতেও বলেন।

স্বামীর এই অপমানে ধৈর্যের বাঁধ ভাঙে স্ত্রীর। তিনি অভিযোগ করেন পুলিশে। তার পর পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। সূত্র: আনন্দবাজার পত্রিকা

দেশদর্পণ/এসজে