সিলেট প্রেসক্লাব নির্বাচনে ইকবাল সিদ্দিকী সভাপতি-রেনু সম্পাদক নির্বাচিত

বিপুল উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে সিলেট প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের স্টাফ করেসপন্ডেন্ট ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ রেনু নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) ভোট গণনা শেষে রাত ৮টায় নির্বাচনের প্রিসাইডিং অফিসার অ্যাডভোকেট ই ইউ শহীদুল ইসলাম শাহীন এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে ইকবাল সিদ্দিকী ৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে অপর প্রার্থী সমরেন্দ্র বিশ্বাস সমর পান ২৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ রেনু ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে ইকবাল মাহমুদ পান ৫৫ ভোট।

এছাড়া, সহসভাপতি পদে এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সহসাধারন সম্পাদক পদে আহমাদ সেলিম, কোষাধ্যক্ষ পদে কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ এবং সদস্য পদে আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার ছিলেন এমাদ উল্লাহ শহিদুল ইসলাম। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মো. ইরফানুজ্জামান চৌধুরী ও সনতু দাস।

এর আগে শনিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এদিকে, সিলেট প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্ধকে পৃথক পৃথক বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ, তাহিরপুর প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, সাংবাদিক আবুল কাসেম, রাজন চন্দ, রাহাদ হাসান মুন্না, আহমাদুল কবির,আশ্রাউল জামান ইমন,শামসুল আলম আখঞ্জি টিটু প্রমুখ।