হেলিকপ্টারে গিয়ে বিয়ে করলেন এক ইউনিয়ন ছাত্রলীগ নেতা

হেলিকপ্টার ভাড়া করে বিয়ে করতে যাওয়ায় এলাকায় আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে এসেছে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাসিরউদ্দিন মির্জা। শুধু মাত্র নিজ স্বপ্ন পূরণে এক কিলোমিটার দুরত্বে হেলিকপ্টার ভাড়া করে বিয়ে করতে যাওয়ায় উৎসুক জনতার মুখে মুখে সারা এলাকার আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হন তিনি।

বুধবার (২৫ ডিসেম্বর) ঘটনাটি ঘটেছে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দুতিয়াপুর গ্রামে। নাসিরউদ্দিন মির্জা দুতিয়াপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে। পাশ্ববর্তী বরুড়া উপজেলার লগ্নসার গ্রামের আবদুল মান্নানের মেয়ে জান্নাতুল মাওয়া পিয়ার সঙ্গে গাটছড়া বাঁধেন তিনি।

দুতিয়াপুর হাজি বাবরু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যান নাসির। এসময় সঙ্গে ছিলেন তার মা। এরপর বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষে হেলিকপ্টারে করে নববধূ নববধূ জান্নাতুল মাওয়া পিয়া ও তাঁর এক ভাবিকে নিয়ে নিজ গ্রামে ফেরেন নাসির।

হেলিকপ্টারে বিয়ে করতে যাওয়ার বিষয়ে বর নাসিরউদ্দিন মির্জা বলেন, বিয়ের সময় হেলিকপ্টার নিয়ে কনের বাড়ি যাব এটা আমার স্বপ্ন ছিল। আর আমার সেই স্বপ্ন ও শখ পূরণ হয়েছে।