গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করেছেন রাজশাহীর নবনির্বাচিত নেতৃবৃন্দ

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন রাজশাহী জেলার নতুন সভাপতি সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারাসহ নেতৃবৃন্দ।

বুধবার (১১ ডিসেম্বর)  রাতে গণভবনে সাক্ষাত করেন নতুন নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার (১২ডিসেম্বর) সকালে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ধানমন্ডির ৩২ নম্বরে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

আরো পড়ুন:
ঝিনাইদহের শ্রেষ্ঠ জয়িতা রোকেয়া খাতুন
খালেদার জামিন আবেদন খারিজ

গণভবনে সাক্ষাতের সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা নতুন কমিটি উপহার দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, আপনার (প্রধানমন্ত্রী) নির্দেশনা মোতাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগকে যেকোন সময়ের চেয়ে যেকোন মূল্যে শক্তিশালী সংগঠনে পরিণত করা হবে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগকে নবীন-প্রবীণ মিলে কমিটি দেয়া হয়েছে। রাজশাহী জেলা আওয়ামী লীগকে আগের চাইতে সুসংগঠিত ও শক্তিশালী করার নির্দেশনা দেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে সংগঠনকে শক্তিশালী করার বিরুদ্ধে যারা অবস্থান নিবেন তাদের কঠোর শাস্তি পেতে হবে হুশিয়ারি দেন শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন, সংরক্ষিত আসনের এমপি আবিদা আনজুম মিতা, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, কাকনহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আব্দুল মজিদ মাস্টার, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য এড. আব্দুস সামাদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউপি চেয়রাম্যান মেরাজ উদ্দিন মেরাজ প্রমুখ।

ডিসেম্বর ১২, ২০১৯ at ১৯:৪৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এজে