জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কোটচাঁদপুরে শ্রেষ্টত্ব পুরস্কার ও শিক্ষাবৃত্তি বিতরণ

ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলার শ্রেষ্ট শিক্ষকদের ক্রেষ্ট প্রদান ও উপজেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে মেধাবী অসহায় শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই ক্রেষ্ট প্রদান ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, বক্তব্য, রোভার স্কাউট এবং সাংস্কৃতিক নানা বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য ক্রেষ্ট প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি।

আরো পড়ুন:
ডাকাত দলের ৪ সদস্য আটক
রাজশাহী জেলা পরিষদ থেকে বৃত্তি পেল ২৩১ শিক্ষার্থী

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি।

উপজেলা সহকারি শিক্ষা অফিসার মাজেদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রতন মিয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, সরকারি কে.এম.এইচ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ রেজাউর রহমান, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা তানিয়া সুলতানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। অনুষ্ঠানে উপজেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে মেধাবী ও অসহায় শিক্ষার্থীদের মাঝে ৪ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়

ডিসেম্বর ১১, ২০১৯ at ২২:০8:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএমরা/এজে