চৌগাছায় সেরা ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান

চৌগাছায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলার ৫ জন সেরা জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে সেরা জয়িতাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে ছালমা আক্তারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভুমি) নারায়ণ চন্দ্র পাল, মেডিকেল অফিসার ডাঃ ইয়াসিন আরাফাত, চৌগাছা কামিল মাদ্রসার অধ্যক্ষ মাওলানা আব্দুল লতিফ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য কামাল হোসেন, সহ-অধ্যাপক কামরুজ্জামান, ড.আব্দুর শুকুর, চৌগাছা হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল আহমেদ, সাংবাদিক অমেদুল ইসলাম, চৌগাছা বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি এসএম শফিকুর রহমান প্রমুখ।

আরও পড়ুন:
সরকারি গাড়িতে ব্যক্তিগত সফরের অভিযোগ
পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

অনুষ্ঠানে উপজেলার ৫ জন সেরা জয়িতাকে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়। জয়িতারা হলেন অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী পৌর শহরের মডেলপাড়ার নুর জাহান বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ফুলসারা ইউনিয়নের শিবনগর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা বেগম, সফল জননী নারী হিসাবে সদর উপজেলার চাদপুর গ্রামের সালেহা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদোমে জীবন শুরু করেছেন, যে নারী সিংহঝুলি গ্রামের হামিদা খাতুন, সমাজ উন্নয়নের বিশেষ অবদান রেখেছে যে নারী পৌরশহরের বাকপাড়ার বাসিন্দা ও উপজেলা পরিষদের মহিলা-ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার।

ডিসেম্বর ৯, ২০১৯ at ২০:২৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআই/এআই