জয়তী সোসাইটির ৫৪ সংগঠনের উদ্যেগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন

“নারী ও শিশু ধর্ষণ এবং সকল সহিংসতার বিরুদ্ধে আমরা” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০১৯ উদযাপন উপলক্ষ্যে জয়তী সোসাইটির ৫৪টি সংগঠন নিজেদের এলাকায় পক্ষকাল ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করছে।

রবিবার (০৮ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টায় পরশমনি, সুবর্ণ, তরু ও শুভেচ্ছা মহিলা উন্নয়ন সংগঠন আয়োজিত এক মানববন্ধন কর্মসূচি শংকরপুর, ইসহাক সড়ক, গোলপাতা মসজিদের সামনে পালন করা হয়। এই মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।

আরও পড়ুন:
দোকানে দোকানে বসছে ভ্যাট আদায়ের মেশিন
স্বামী দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর আত্মহত্যা
নিখোঁজের দুই দিন পর শিশুর লাশ উদ্ধার

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম বুলবুল, শংকরপুর যশোরের বিশিষ্ট সমাজ সেবক মো. মুরাদ হোসেন। এছাড়া, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শংকরপুর প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি মো. গোলাম কিবরিয়া ও দেলোয়ার হোসেন দুলু।

জয়তী সোসাইটির ইউনিট ম্যানেজার ফিরোজা খাতুন, অডিটর বিউটি কুন্ডু, জুনিয়র ইউনিট ম্যানেজার শাহানাজ পারভীন রুপাসহ পরশমনি, সুবর্ণ, তরু ও শুভেচ্ছা মহিলা উন্নয়ন সংগঠনের সকল নেতা-নেত্রীবৃন্দ।

মানববন্ধনে স্বাগত বক্তব্য দেন পরশমনি ও সুবর্ণ মহিলা উন্নয়ন সংগঠনের সম্পাদিকা হালিমা খাতুন শিল্পী ও নাসরিন আক্তার। সমগ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরশমনি মহিলা উন্নয়ন সংগঠনের সভানেত্রী আনোয়ারা বেগম এবং উপস্থাপনায় ছিলেন পরশমনি মহিলা উন্নয়ন সংগঠনের হিসাব রক্ষক নদী আক্তার সাথী।

ডিসেম্বর ৮, ২০১৯ at ১৯:০৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/দেপ্র/এআই